মিতু হত্যা মামলায় ২ সন্তানকে পিবিআই-এর জিজ্ঞাসাবাদ

সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী আলোচিত মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় তাদের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (০৪ জুলাই) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ঘন্টাব্যাপী তাদের মাগুরা জেলা সমাজ সেবা অফিস কার্যালয়ে জিজ্ঞাসবাদ করা হয়।

- Advertisement -

চট্টগ্রাম পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু জাফর মো. ওমর ফারুক জানান, মহামান্য হাই কোটের নির্দেশে তিনি জেলা সমাজসেবা অফিসারের কক্ষে শিশু দুটির দাদা আব্দুল ওয়াদুদ মিয়ার উপস্থিতে শিশু দুটিকে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় জেলা সমাজ সেবা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। হাইকোর্টের আদেশ অনুযায়ী সংশ্লিষ্ট সবার উপস্থিতিতে সুন্দর পরিবেশে তিনি জিজ্ঞাসাবাদ সম্পন্ন হয়েছে বলে জানান।

- Advertisement -google news follower

বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া জানান, তার দুই নাতী-নাতনী বাবুল আক্তার ও মিতু দম্পতির দুই সন্তান আক্তার মাহামুদ মাহিদ (১২) ও শিশু কন্যা তাবাসুম (৭) কে সকাল ১০ টায়ে জেলা সমাজ সেবা অফিসারের কার্যালয়ে আনা হয়। তার উপস্থিতে তদন্তকারী কর্মকর্তা সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত টানা তিন ঘণ্টা তাদের জিজ্ঞাসাবাদ করেন। ছোট বাচ্চাদের টানা তিন ঘণ্টা জিজ্ঞাবাদ করা অমানবিক বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন, তার সন্তান বাবুল আক্তার একজন সৎ, বলিষ্ঠ ও ন্যায়নিষ্ঠ পুলিশ অফিসার ছিলো। ৫ বার পিপিএম পদক পেয়েছে। তাকে ষড়যন্ত্র করে এ মামলায় ফাসানো হয়েছে। তিনি মামালার ন্যায় বিচারের স্বার্থে মূল অভিযুক্ত মুসাকে গ্রেপ্তারের দাবী জানান। মুসা গ্রেপ্তার হলেই মামলার মূল রহস্য উদঘাটন হবে বলে তিনি দাবী করেন।

জেলা সমাজসেবা কর্মকর্তা আশাদুল ইসলাম জানান, তিনি মহামান্য হাইকোর্টের নির্দেশনা পালন করেছেন। সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার ও প্রয়াত মাহমুদা আক্তার মিতু দম্পতির দুই শিশু সন্তানকে কোর্টের আদেশে তদন্তকারী কর্মকর্তাসহ সকলের সামনে হাজির করে সাক্ষ্য গ্রহণের ব্যবস্থা করেছেন। সব কিছু সফলভাবে সম্পন্ন হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM