যুবলীগ নেতা খুন: হামলাকারীদের মোটরসাইকেল জব্দ

দিনাজপুরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ জুন) মধ্যরাত দেড়টার সময় চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত মাজেদুর রহমান (৩০) দিনাজপুর সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের ৮ নম্বর রেলঘুন্টি এলাকার আজিমুল রহমানের ছেলে।

- Advertisement -google news follower

তিনি ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি রাইসুল ইসলাম নামে এক ঠিকাদারির সহযোগী হিসেবে কাজ করছিলেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে আমতলী বাজারে মাজেদুর রহমানকে ৭-৮জন দুর্বৃত্ত কুপিয়ে জখম করে।

- Advertisement -islamibank

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিতিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি মোটরসাইকেল জব্দ করেছে। এর মধ্যে ১টি মোটরসাইকেল নিহতের ও বাকি ৪টি হামলাকারীদের বলে জানা গেছে। একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

তিনি বলেন, নিহতদের মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM