লোহাগাড়ায় মদ খেয়ে মাতলামি-কারাগারে ২ মাতাল

চট্টগ্রামের লোহাগাড়ায় ২ মাতাল যুবককে জরিমানা করে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

মদ খেয়ে রাস্তায় অতিরিক্ত মাতলামির অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহানের আদালত এ দণ্ডাদেশ দেন।

- Advertisement -google news follower

লোহাগাড়ায় মদ খেয়ে রাস্তায় মাতলামি করায় ২ মাদকসেবীকে ২ ‘ টাকা করে অর্থদণ্ড ও ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১ ‍জুন) রাতে মাতলামির কারণে দণ্ডপ্রাপ্ত দুই মাতাল হলেন,লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার ওমর ফারুক (৩০) ও একই উপজেলার পুটিবিলা এলাকার মো. দেলোয়ার (২২)।

- Advertisement -islamibank

তত্যটি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান বলেন, বুধবার বিকেলে স্থানীয়রা অভিযোগ করেন মদ খেয়ে দুই মাতাল মোটরসাইকেল নিয়ে এলাকায় চরম মাতলামি শুরু করেছে। এতে অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসী।

অভিযোগ পেয়ে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান ও ভ্রাম্যমান আদালতের টিম নিয়ে ঘটনাস্থলে পৌছে এর সত্যতা পাওয়া যায়।

মদপান করে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানো ও জনসাধারণের মাঝে শান্তি বিনষ্টের অভিযোগে দুজনের কাছ থেকে ২শ টাকা করে জরিমানা আদায় করে তাদের প্রত্যেককে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM