অনলাইনে জাল টাকার ফাঁদ, গ্রেফতার ২

চট্টগ্রামে ৩ লাখ ৩৪ হাজার টাকার জাল নোট, ৬টি মোবাইল ও একটি ল্যাপটপসহ ২ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— কক্সবাজার জেলার মৃত মো. শামসুল আলমের ছেলে মহিউদ্দিন আল আজাদ (২৬), বাগেরহাট জেলার মৃত মো. মাহবুব মোল্লার ছেলে মো. মারুফ মোল্লা (২৮)।

- Advertisement -google news follower

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পুলিশ কমিশনার মো. হামিদুল আলম এ তথ্য দেন।

অনলাইনে জাল টাকার ফাঁদ, গ্রেফতার ২ | 133704185 220739902948625 2036066462080692831 n

- Advertisement -islamibank

তিনি বলেন, ফেসবুকে বিভিন্ন জনের সঙ্গে প্রতরণা করে জাল টাকা দিয়ে মোবাইল কিনে নেয় মহিউদ্দিন আল আজাদ। জিজ্ঞাসাবাদে সে জানায় দীর্ঘদিন ধরে জাল টাকা ব্যবহার করে অনলাইনে মোবাইল ল্যাপটপ ক্রয় এবং অন্যান্য প্রতারণা করে আসছে। ২৭ ডিসেম্বর বন্দর এলাকায় তার বাসা থেকে ৪টি মোবাইল, ৩৪ হাজার টাকার জাল নোট ল্যাপটপসহ তাকে আমরা গ্রেফতার করি।

এরপর তার দেওয়া তথ্য অনুযায়ী জাল টাকার উৎস খুঁজতে গিয়ে বন্দর এলাকা থেকে মো. মারুফ মোল্লাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩ লাখ টাকার জাল নোট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় দীর্ঘদিন ধরে বাগেরহাট থেকে জাল নোট সংগ্রহ করে এই প্রতারণামূলক কর্মকান্ড চালিয়ে আসছে।- বলেন তিনি।

জয়নিউজ/হিমেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM