বোয়ালখালীতে মন্দিরের ল্যাট্রিন ভাঙচুর!

চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী শ্রী শ্রী লোকনাথ মন্দিরের ল্যাট্রিন ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (৪ মে) এ বিষয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দিয়েছেন মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অনিল দে।

- Advertisement -google news follower

তিনি জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে পূর্ব গোমদণ্ডী দত্তপাড়ার সঞ্জয় চক্রবর্তী শিমুর নেতৃত্বে তার ভাইয়েরা মন্দির চত্বরে এসে ল্যাট্রিনটি ভেঙে দেয়। এ সময় হুমকি ধমকিও প্রদান করেন তারা। এছাড়া মন্দিরের বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজে বাঁধা দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, মন্দিরের জায়গায় একটি পরিবার জায়গা দাবি করছে। অথচ তারা কি মূলে জায়গা দাবি করছে তা দেখাতে বললেও দেখাননি।

- Advertisement -islamibank

অথচ মন্দিরের জায়গার দলিলপত্রসহ নামজারী খতিয়ান তাদের এক সপ্তাহ আগে দেওয়া হয়েছিলো। এরপর তারা কোনো ধরনের আলাপ আলোচনা না করে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, জায়গা-জমির বিরোধে এ ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ মে) দুই পক্ষের সাথে বসে বিষয়টি সমাধান করা হবে।

জেএন/পুজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM