বান্দরবান পৌরসভার মেয়র আর নেই

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী মারা গেছেন। শনিবার (১৫ এপ্রিল) সকাল ৬টা ৪০ মিনিটে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর। বান্দরবান পৌরসভার মেয়রের ব্যক্তিগত সহকারী আশুতোষ দাশ আশু বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

আশুতোষ দাশ আশু জানান, শনিবার বিকেল ৫টায় বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে শহরের কেন্দ্রীয় গোরস্তানে তাকে দাফন করা হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৩ এপ্রিল রাতে শরীরে জ্বর আসে। শুক্রবার (১৪ এপ্রিল) সকালে পরিস্থিতি অবনতি হলে দুপুরে তাকে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -islamibank

সেখানে আইসিইউ-তে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ৬টা ৪০মিনিটে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে পুরো বান্দরবানে শোকের ছায়া নেমে এসেছে।

মো. ইসলাম বেবী ১৯৬৮ সালে বান্দরবান মহকুমা শাখার প্রথম প্রতিষ্ঠাকালীন ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি। পরবর্তীতে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, যুগ্ম সম্পাদক এবং সর্বশেষ ২০১৫ সালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হন।

এছাড়া তিনি ২০১৫ সালের ৩০ ডিসেম্বর ও ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি বান্দরবান পৌরসভার মেয়র নির্বাচিত হন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM