রাঙ্গুনিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় কাজী জুনায়েদ হোসেন রিফাত (২৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যুর খবর পাওয়া গেছে। তিনি ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখায় জুনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

- Advertisement -

আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা এলাকার শেখ রাসেল এভিয়ারি অ্যান্ড ইকোপার্ক মোড়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত কাজী জুনায়েদ হোসেন রিফাত উপজেলার লালানগর ইউনিয়নের আলমশাহপাড়া কাজী বাড়ি এলাকার কাজী নুরুল কবির পুতুল সওদাগরের ছেলে বলে জানা গেছে।

জানা গেছে, বন্ধুদের সাথে শনিবার সকালে সিএনজি অটোরিকশায় করে কাপ্তাই বেড়াতে যাচ্ছিলেন ব্যাংক কর্মকর্তা রিফাত। সিএনজিটি চন্দ্রঘোনা ইকোপার্ক এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে রিফাত গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে নগরীর পার্কভিউ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় নিহতের তথ্যটি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী। তিনি বলেন, ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। সড়ক দুর্ঘটনা আইনে মামলা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM