বোয়ালখালীতে আগুনে পুড়ল কাগজের গুদাম

চট্টগ্রামের বোয়ালখালীতে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ে গেছে কাগজের একটি গুদাম। রোববার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আরকান সড়কের আপেল আহমদের টেক এলাকায় ফরিদ মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মং সু নু মারমা জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে ফরিদ মার্কেটের একটি বন্ধ কাগজের গুদামে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৩০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

- Advertisement -google news follower

এর আগে গত ২৮ জানুয়ারি উপজেলার পূর্ব কধুরখীলে মালামালসহ ১২টি দোকান ও পৌরসভার পূর্ব গোমদণ্ডী ঘোষপাড়ায় ১০ পরিবারের বসত ঘর পুড়ে গেছে। এ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নি দূর্গতদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও কম্বল দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন। এছাড়া বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর ঘটনাস্থল পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দেন।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM