গেরেস্তের গরু প্রাইভেটকারে তুলে চম্পট চোর

চট্টগ্রামের মিরসরাইয়ে দিন-দুপুরে প্রাইভেটকারে করে গরু চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড জনার্দ্দনপুর গ্রামে এই ঘটনা ঘটে।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার দুপুরে একটি প্রাইভেটকার এসে ওই এলাকার আশরাফুল হাসান চৌধুরী বাড়ির দরজায় অপেক্ষা করে। এলাকার লোকজন ভেবে ছিলেন প্রাইভেটকার কাউকে নিতে এসেছে।

- Advertisement -google news follower

নামাজের জন্য সবাই যখন মসজিদে অবস্থান করছিলেন তখন প্রাইভেটকারে তুলে আশরাফুল হাসান চৌধুরীর একটি গরু নিয়ে চলে যায় চোরের দল। গরুর রং ধুসর, মাথার উপরে লাল।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের সদস্য সুজাউল হক নিজামী বলেন, দুপুরে আমার এলাকার আশরাফুল হাছান চৌধুরীর একটি গরু চুরি করে প্রাইভেটকারে করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

চুরিতে ব্যবহৃত কারটি সাদা রংয়ের ছিলো। চুরি যাওয়া গরুর মূল্য প্রায় ৪০ হাজার টাকা হবে। সংঘবদ্ধ একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি করে নিয়ে যাচ্ছে। এ বিষয়ে পুলিশ প্রশাসনের নজর দেয়া প্রয়োজন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর দিন-দুপুরে উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রাম থেকে একটি ও ২০ সেপ্টেম্বর উপজেলার ১৪ নং হাইতকান্দি ইউনিয়নের মহালংকা গ্রামে একই কায়দায় আরেকটি গরু চুরির ঘটনা ঘটেছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন বলেন, গরু চুরির বিষয়ে আমি অবগত নই। কেউ এ বিষয়ে থানায় কোন অভিযোগ দেয়নি।

জেএন/এইউ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM