চ্যানেল আইয়ের ২২ বছর পূর্তিতে চট্টগ্রামে ব্যতিক্রমী আয়োজন

দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় টেলিভিশন চ্যানেল, চ্যানেল আই দীর্ঘ ২১বছর পেরিয়ে ২২ বছরে পদার্পণ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ দোয়া মাহফিল, শুভেচ্ছা বিনিময় ও কেক কাটাসহ নানান কর্মসূচি পালন করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (০১ আক্টোবর) সকালে নগরের একটি কমিউনিটি সেন্টারে এসব কর্মসূচি পালন করা হয়।

- Advertisement -google news follower
চ্যানেল আইয়ের ২২ বছর পূর্তিতে চট্টগ্রামে ব্যতিক্রমী আয়োজন
করোনা মহামারী থেকে দেশ ও জনগণের কল্যাণ কামনায় মোনাজাত করছেন অতিথিরা

আমার চ্যানেল আই দর্শক ফোরাম চট্টগ্রাম এবং চ্যানেল আই চট্টগ্রাম অফিসের উদ্যোগে ‘২২-এ চ্যানেল আই, সামনে এগিয়ে যায়’ স্লোগানে অনুষ্ঠানের আয়োজন করা হয়। চ্যানেল আই চট্টগ্রাম ব্যুরোপ্রধান চৌধুরী ফরিদের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় চট্টগ্রামের বিশিষ্টজনরা দেশের ইতিহাস, ঐতিহ্য, উন্নয়ন ও সাংস্কৃতিকে বিশ্বদরবারে আরো জোরালোভাবে তুলে ধরার প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি, চট্টগ্রাম সিটি করপোরেশন প্রশাসক মো. খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস ও সাবেক সভাপতি আবু সুফিয়ান, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, জিপিএইচ ইস্পাত লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমাস শিমুল, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মসিহুদ্দৌল্লা রেজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহসভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী ওও সাধারণ সম্পাদক ম. সামশুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম ও অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সামশুল হক হায়দরী ও বর্তমান সভাপতি নাসির উদ্দিন তোতা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাশ, সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, জিপিএইচ গ্রুপের মিডিয়া এডভাইজাার লেখক অভীক ওসমান, চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি হাজী সাহাবুদ্দিন, চট্টগ্রাম জেলা রোভার স্কাউটস সম্পাদক অধ্যাপক এজেডএম বোরহান উদ্দিন, বাকলিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর জসিম উদ্দিন খান, অধ্যাপক খালেদুর রহমান, জাতীয় পার্টি নেতা নাসির উদ্দিন ছিদ্দিকী, চাক্তাই খাতুনগঞ্জের আড়তদার সমিতির নেতা মো. মহিউদ্দিন ও চট্টগ্রাম আইন কলেজের সাবেক জিএস সুমন দেবনাথ।

- Advertisement -islamibank

বক্তারা বলেন, চ্যানেল আই যুগ যুগ ধরে বেঁচে থাকবে দেশের ১৭ কেটি মানুষের হৃদয়ে। গত ২১ বছরে চ্যানেল আই মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশ ও দেশের বাইরে সব বাংলা ভাষা-ভাষি মানুষের আস্থা এবং মন জয় করতে সক্ষম হয়েছে। সেইসঙ্গে চ্যানেল আই সামনের দিনে দেশের ইতিহাস, ঐতিহ্য, উন্নয়ন ও সাংস্কৃতিকে বিশ্ব দরবারে আরো জোরালোভাবে তুলে ধরবে বলে প্রত্যাশা করেন তারা।

পরে বৈশ্বিক করোনা মহামারী থেকে দেশ ও জনগণের কল্যাণ কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহ আনিস মসজিদের খতিব মাওলানা জামাল উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আমার চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য স্কাউটার মো. এনাম ও যুবনেতা জাহেদুর রহমান সোহেল।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM