জন্মদিনে সেরা উপহার পেল জয়নিউজ

দু’দিন ধরেই টানা বৃষ্টি। সকাল থেকে শুরু হওয়া এ বৃষ্টির বিরাম নেই এক মুহূর্তের জন্যও। এমন একটি সময়ে জয়নিউজ-এর জন্মদিন আয়োজন নিশ্চয়ই বেশ ভাবনার।

- Advertisement -

প্রকৃতি বড়ই রহস্যের। এই প্রকৃতিই যে জন্মদিনে সবচেয়ে বড় উপহারটি জয়নিউজ-এর জন্য রেখে দিয়েছিল তা কারো কল্পনায়ও থাকার কথা নয়।

- Advertisement -google news follower

জয়নিউজের তৃতীয় বর্ষে পদার্পণের আমন্ত্রণপত্র ছাপা হয়ে গিয়েছিল অনেক আগেই। যেখানে অনুষ্ঠান শুরু হওয়ার কথা শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায়। কিন্তু আগের দিন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) প্রশাসক জানালেন, সকাল ১১টায় জরুরি মিটিং। তাই উনি আসবেন সকাল সাড়ে ৯টায়।

দ্রুত পরিবর্তন করা হলো শিডিউল। ১১টার আয়োজন শুরু হলো সকাল সাড়ে ৯টায়। তবে চমকটা এখানে নয়, অন্যখানে।

- Advertisement -islamibank

জয়নিউজের জন্মদিনের উপহারটা নিশ্চয়ই অনেক আগেই গুছিয়ে রেখেছিল প্রকৃতি। তাইতো টানা দু’দিনের বৃষ্টি হঠাৎ উধাও হয়ে গেল শনিবার সকালে!

চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সকাল সাড়ে ৯টায় শুরু হওয়া জয়নিউজের জন্মদিনের আয়োজন শেষ হয় বেলা সাড়ে ১২টায়। এই সময়ের জন্য এক ফোঁটা বৃষ্টিও হয়নি! প্রোগ্রাম শেষে যখন সবার অফিসে (জয়নিউজে) ফেরার পালা ঠিক তখনই আকাশ কাঁপিয়ে এল বৃষ্টি! মুহূর্তেই মনে হলো- এ বৃষ্টি আনন্দের, প্রাপ্তির।

লেখক: নির্বাহী সম্পাদক, জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM