ড. অনুপম সেনের সঙ্গে প্রশাসক সুজনের সাক্ষাৎ

প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

- Advertisement -

রোববার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টায় তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। উপাচার্য খোরশেদ আলম সুজনকে চসিকের প্রশাসক নিযুক্ত হওয়ায় অভিনন্দন জানান।

- Advertisement -google news follower

উপাচার্য ড. অনুপম সেন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞানে আমার সরাসরি ছাত্র ছিলেন খোরশেদ আলম সুজন। সেই সময়েই আমি দেখেছি তিনি একজন ভালো ছাত্র, কিন্তু অসাধারণ বাগ্মী। বিশ্ববিদ্যালয়ের সামনের প্রান্তরে তিনি যখন বক্তৃতা করতেন তা শুনে শুধু শিক্ষার্থীরাই মুগ্ধ হতো তা নয়, এমনকি শিক্ষকরাও মুগ্ধ হতেন। এখনও তাঁর সেই অসাধারণ বাগ্মী-প্রতিভা সম্পূর্ণভাবে লয় হয়নি। এখনও তার অবশেষ রয়েছে। আমি শিক্ষক হিসেবে সবসময় তাঁর শুভাকাঙ্ক্ষী। আমি এখনও চাই যে, তিনি সত্যিকার অর্থে চট্টগ্রামবাসী এবং বাংলাদেশের জনগণের কল্যাণের রাজনীতিতে গভীরভাবে সম্পৃক্ত থাকবেন। কোনোরকম অন্যায় যেন তাঁকে স্পর্শ না করে।

এসময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য বোরহানুল হাসান চৌধুরী, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মুহম্মদ ইব্রাহিম ও স্থপতি শহিদুল হক।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM