চসিকের সঙ্গে জনগণের সম্পর্ক গড়ে তুলতে সাক্ষাতের ব্যবস্থা: সুজন

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মো. খোরশেদ আলম সুজন বলেছেন, নগরবাসীর দুর্ভোগ লাঘবে আমি প্রতিদিন সাধারণ মানুষের অভাব-অভিযোগের কথা শুনে তা দ্রুত সমাধানের জন্য চেষ্টা অব্যাহত রাখব।

- Advertisement -

চসিকের কোন কোন ক্ষেত্রে অনিয়ম, অস্বচ্ছতা, গাফিলতি ও ব্যবস্থাপনাগত শৃঙ্খলার অভাব রয়েছে সেগুলোকে চিহ্নিত করে সেবাখাতগুলোর সক্ষমতা বৃদ্ধি করতে সাধারণ জনগণের সরাসরি সম্পর্ক গড়ে তোলার জন্যই এ গণ সাক্ষাতকারের ব্যবস্থা।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে আন্দরকিল্লার চসিক পুরাতন নগরভবনে গণস্বাক্ষাতকার গ্রহণ কার্যক্রমের ২য় দিনে তিনি এসব কথা বলেন।

সাক্ষাতকালে যারা বিভিন্ন অভাব-অভিযোগ ও সমস্যার কথা জানিয়েছেন প্রশাসক সুজন তা শুনে বলেন, আপনাদের অভাব অভিযোগুলো যাচাই-বাছাই এবং এর সত্যতা খতিয়ে দেখে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, আজকের এ গণসাক্ষাতকারে ২৪জন ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন চসিকের সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মুফিদুল আলম ও প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM