বন্ধুর স্ত্রীকে বাসায় গিয়ে ধর্ষণ করতো রবিউল

বন্ধুর অনুপস্থিতিতে বাসায় গিয়ে তার স্ত্রীকে ধর্ষণ করতো রবিউল ইসলাম (২২)। ধর্ষণের ভিডিও ধারণ করে পরে ব্ল্যাকমেইল করে ফের ধর্ষণ করতো সে। এমন অভিযোগে এক বখাটেকে আটক করেছে র‌্যাব

- Advertisement -

রোববার (১৩ সেপ্টেম্বর) ইপিজেড থানার আকমল রোড এলাকার খালপাড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। রবিউল পিরোজপুরের আলগীবাজার এলাকার জামাল খানের ছেলে। সে পতেঙ্গা স্টিলমিল এলাকায় বসবাস করতো।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ইপিজেডের আকমল রোড এলাকায় বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে বখাটে মো. রবিউল ইসলামকে আটক করা হয়েছে। তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, বন্ধুর অনুপস্থিতিতে বাসায় গিয়ে তার স্ত্রীকে ধর্ষণ করেছে রবিউল। ধর্ষণের ভিডিও ধারণ করে পরে ব্ল্যাকমেইল করে ফের ধর্ষণ করে।

- Advertisement -islamibank

অভিযোগের পর অভিযান চালিয়ে রবিউলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে রবিউল ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM