ইউএনওর ওপর হামলার মূল পরিকল্পনাকারী নবিরুল: র‌্যাব

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের ওপর হামলার মূল পরিকল্পনাকারী নবিরুল বলে জানিয়েছে র‌্যাব।

- Advertisement -

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস। র‌্যাব অধিনায়ক জানান, এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- আসাদুল, সান্টু ও নবীরুল।

- Advertisement -google news follower

এছাড়া জিজ্ঞাসাবাদের জন‌্য মোট ছয় জনকে আটক করা হয়। এদের মধ‌্যে যুবলীগ নেতা জাহাঙ্গাীরকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।

রেজা আহমেদ ফেরদৌস বলেন, জবানবন্দিতে আসাদুল দাবি করেছে ইউএনও মহোদয়ের বাসায় চুরির উদ্দেশ‌্যে প্রবেশ করে তারা। তবে আরও তদন্ত করে ঘটনার মোটিভ সম্পর্কে বিস্তারিত জানানো যাবে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, বুধবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে ইউএনও ওয়াহিদা খানমের বাসভবনে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানমকে হাতুড়ি দিয়ে মারধর করে। সেসময় মেয়েকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা তাকেও আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ওয়াহিদা খানমের অবস্থার অবনতি হলে এয়ার অ‌্যাম্বুলেন্সযোগে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM