ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য সিএমপির ফ্রি বাস সার্ভিস

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য ফ্রি বাস সার্ভিস চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

- Advertisement -

মারছা ট্রান্সপোর্ট লিমিটেডের সহযোগিতায় এ কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -google news follower

সোমবার ( ৬ এপ্রিল) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে সিএমপির উদ্যোগে ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

জানা গেছে, ফ্রি বাস সার্ভিসের আওতায় প্রতিদিন দুটি বাস সকাল ৭টা ও দুপুর ২.৩০ মিনিটে নগরের কোতোয়ালি, আন্দরকিল্লা, চকবাজার, মেডিকেল কলেজ হাসপাতাল, ২নং গেট, জিইসি, আগ্রাবাদ, টাইগারপাস, অলংকার, কর্ণেলহাট ও বিআইটিআইডি ইত্যাদি রুটে যাতায়াত করবে। বিআইটিআইডিতে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে বাস ড্রাইভার ও হেলপারের সঙ্গে যোগাযোগ করে এ সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া সেবা গ্রহীতাদের চাহিদা অনুসারে দূরত্ব ভেদে বাড়তি সেবাও দেওয়া হবে।

- Advertisement -islamibank

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, বিআইটিআইডি চট্টগ্রামের পরিচালক ডা. এমএ হাসান চৌধুরী, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)-চট্টগ্রাম ডা. হাসান শাহরিয়ার কবির, মারছা ট্রান্সপোর্ট লিমিটেডের চেয়ারম্যান মর্তুজা সিদ্দিক ও পরিচালক আব্দুল আওয়াল মর্তুজা।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM