সাতকানিয়ায় ৩ শিক্ষককে জরিমানা

সাতকানিয়ায় সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখায় তিন শিক্ষককে জরিমানা করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নূরে আলম।

- Advertisement -google news follower

অর্থদণ্ড পাওয়া শিক্ষকরা হলেন- সাতকানিয়া মেইন রোডের ইংলিশ পয়েন্টের পরিচালক তামজিদুল ইসলাম (৩৩), দক্ষিণ ঢেমশার কামাল উদ্দীনের ছেলে এক্সেল কোচিং সেন্টারের পরিচালক নাসির উদ্দীন (৩৫) এবং উপজেলার ধর্মপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকার বগিরুদ পাইকের ছেলে কেরানীহাট কনফিডেন্স কোচিং সেন্টারের পরিচালক রুবেল পাইক।

ওই তিন শিক্ষকের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে সাতকানিয়া থানার এসআই ওমর ফারুক ও পেশকার মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নূর ই আলম জয়নিউজকে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে ৩১ ডিসেম্বর পর্যন্ত সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। কিন্তু এ নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় তাঁদের জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/খোকন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM