দেশের অগ্রগতিতে ইসলামী ব্যাংকের অবদান রয়েছে

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মাহবুব উল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের এই অর্থনৈতিক অগ্রগতিতে ইসলামী ব্যাংক অবদান রাখছে। শ্রেষ্ঠ হিসেবে দেশে ও বিদেশে ইসলামী ব্যাংক পুরস্কার পেয়েছে। বিশ্বের এক হাজার ব্যাংকের মধ্যে একটি বাংলাদেশের ইসলাম ব্যাংক।

- Advertisement -

লক্ষ্মীপুরের মান্দারীবাজারে ইসলামী ব্যাংকের ৩৫৫ তম শাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে এ শাখার উদ্বোধন করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশের বর্তমান জিডিপি গ্রোথ ৮.১৫ শতাংশ। শুধু দেশের নয়, এটি বিশ্বের সর্বোচ্চ জিডিপি।

- Advertisement -islamibank

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমান।   স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিজনেস প্রমোশন এন্ড মার্কেটিং ডিভিশন প্রধান মিজানুর রহমান ভূঁইয়া।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের এডিশনাল ম্যানিজিং ডিরেক্টর মোহাম্মদ কায়সার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল,মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম, মান্দারীবাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু ও মান্দারীবাজার ইসলামী ব্যাংকের শাখা প্রধান মোহাম্মদ জহিরুল ইসলাম।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM