​পেঁয়াজের খুচরা বাজারে অভিযানে লাখ টাকা জরিমানা

পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে এবার খুচরা বাজারে অভিযান চালিয়ে বেশি দামে পেঁয়াজ বিক্রির দায়ে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৭ নভেম্বর) জেলা প্রশাসন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও বাণিজ্য মন্ত্রণালয়ের এ অভিযানে ৬ খুচরা বিক্রেতাকে জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

অভিযানে অংশ নেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহিদা ফাতেমা চৌধুরী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফোরকান এলাহি জয়নিউজকে জানান, মূল্য তালিকার সঙ্গে অসামঞ্জস্যপূর্ণভাবে অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রির অপরাধে কাজীর দেউড়ির ইলিয়াস স্টোর, ভাই ভাই ডিপার্টমেন্টাল স্টোর, মেসার্স জালাল স্টোর, কর্ণফুলী মার্কেটের মেসার্স মক্কা স্টোরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া দুই নম্বর গেট এলাকার মাবিয়া স্টোরকে ৫০ হাজার টাকা ও বহদ্দারহাটের হক মার্কেটের মা-বাবা স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM