বন্যহাতির আক্রমণে যুবলীগ নেতা গুরুতর আহত

কাপ্তাইয়ে বন্যহাতির আক্রমণে মো. নাছির উদ্দিন (৪০) নামে এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। নাছির রাইখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

- Advertisement -

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায় উপজেলার রাইখালী ইউনিয়নের খন্দাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত নাছিরকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইউছুপ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ওইদিন রাতে খন্দাকাটা এলাকায় হাতি প্রবেশ করার বিষয়টি টের পেয়ে নাছির নিজবাড়ি থেকে পরিস্থিতি দেখার জন্য বের হয়। এসময় নিকটেই থাকা একটি হাতি তার উপর আক্রমণ করে। এতে শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেলেও পরে পালিয়ে গিয়ে প্রাণে বেঁচে যান তিনি।

- Advertisement -islamibank

‘এরপর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে ভর্তি করে। তবে তিনি আশংকামুক্ত বলে জানা গেছে।’

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর রাতে বাড়ি ফেরার পথে ডংনালা এলাকায় বন্যহাতির আক্রমণে পল্লী চিকিৎসক রেমংপ্রু মারমা (৪২) গুরুতর আহত হয়।

জয়নিউজ/লাভলু/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM