ছদ্মবেশে শপিংমলে ম্যাজিস্ট্রেট, ১ লাখ টাকা জরিমানা  

জেলা প্রসাশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাজার মনিটরিং টিমের সদস্যরা ছদ্মবেশে নগরের চিটাগাং শপিং কমপ্লেক্স মার্কেটে অভিযান চালিয়েছে। এসময় ক্রয়মূল্যের চেয়ে তিনগুণ বেশি দামে কাপড় বিক্রি, মূল্যতালিকা প্রদর্শন না করাসহ পণ্যের গায়ে দামের ট্যাগ না থাকায় দোকান মালিক সমিতিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২৫ মে) জেলা প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব অনিয়ম ধরা পড়ে।

- Advertisement -google news follower

ছদ্মবেশে শপিংমলে ম্যাজিস্ট্রেট, ১ লাখ টাকা জরিমানা   | 61027793 300917560853649 1138384814131380224 n

কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -islamibank

জেলা প্রসাশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম জয়নিউজকে বলেন, এ মার্কেটে অভিযানে প্রায় ২০টি দোকান পরিদর্শনে ১৫টি দোকানেই কোনোধরণের মূল্যতালিকা বা পণ্যের গায়ে দামের ট্যাগ পায়নি। এছাড়া পণ্যের ক্রয় রশিদ, আমদানির কাগজপত্র ও চালানের সঙ্গে বিক্রয়মূল্যের মাত্রাতিরিক্ত পার্থক্য দেখা গেছে। তাই মার্কেট মালিক সমিতির সভাপতিকে ১ লাখ টাকা জরিমানা দিয়ে সর্তক করা হয়।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM