পুনর্নির্বাচন চায় ঐক্যফ্রন্ট

একটি সুষ্ঠু নির্বাচনের জন্য সরকারকে চাপ প্রয়োগ করতে কূটনীতিকদের কাছে আবেদন রেখেছেন বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

- Advertisement -

তিনি বলেছেন, বাংলাদেশের ৫০ বছর উদযাপন করব সবাই মিলে। কিন্তু দুঃখের বিষয় নির্বাচনে তা ধ্বংস হয়ে গেল। আমাদের আকাঙ্ক্ষিত নির্বাচন হয়নি। তাই আমরা পুনর্নির্বাচন দাবি করছি।

- Advertisement -google news follower

তিনি রোববার (৬ জানুয়ারি) সন্ধ্যায় কূটনীতিকদের সঙ্গে বৈঠক শেষে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন।
এক প্রশ্নের জবাবে কামাল হোসেন বলেন, আমাদের কথা হলো যা হবার তা হয়ে গেছে। এখন ভালো একটা নির্বাচন হোক ভালো সমাজ নির্মাণের জন্য।

পুনর্নির্বাচনের জন্য তারা সরকারকে চাপ দেবেন কি না এমন প্রশ্নে তিনি বলেন, আমরা তো আবেদন রাখছি একটা ভালো নির্বাচনের জন্য। তাছাড়া সরকারও তো চায় গণতন্ত্র প্রতিষ্ঠা হোক।

- Advertisement -islamibank

এর আগে ঢাকায় গুলশানে একটি হোটেলে বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। বৈঠকে ড. কামাল ছাড়াও উপস্থিত ছিলেন ফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ধানের শীষের প্রার্থী গোলাম মাওলা রনি, আফরোজা আব্বাস, কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।

কূটনীতিকদের মধ্যে সুইডেন, নরওয়ে, ডেনমার্ক, ইউরোপীয় ইউনিয়ন, ইউএনডিপি, জাপান, ইউএসএ, ইউকে, ফ্রান্স, মরক্কো, পাকিস্তান, নেপাল, নেদারল্যান্ড, মালয়েশিয়া, স্পেনসহ বিভিন্ন দেশের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM