মহেশখালীতে সন্ত্রাসীদের গুলিতে আহত লবণ চাষির মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

চিংড়িঘের দখল-বেদখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহেশখালী উপজেলার বড় মহেশখালীতে সন্ত্রাসীদের গুলিতে আহত লবণ চাষি মো. উসমান (৩১) মারা গেছেন।

- Advertisement -

রোববার (৫ মে) দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত উসমান বড় মহেশখালীর ফকিরাকাটা এলাকার আবুল হাসেমের ছেলে।

- Advertisement -google news follower

নিহতের ভাই খাইরুল আমিন বলেন, শনিবার (৪ মে) সন্ত্রাসীরা তার ভাইকে তুলে নিয়ে গুলি করে ফেলে রেখে চলে যায়। রোববার রাতে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, গত কয়েকমাস ধরে চিংড়িঘের দখল-বেদখল ও আধিপত্য বিস্তার নিয়ে বড় মহেশখালীর দুটি গ্রুপের মধ্যে অস্ত্রের মহড়া, গুলি বিনিময়, তুলে নিয়ে মারধরসহ বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে গত শনিবার বিকেল ৪ টায় এক গ্রুপের লোকজন উসমানকে তুলে নিয়ে গুলি করে। তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া যায়। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, বড় মহেশখালীতে জমি সংক্রান্ত দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে। তবে তিনি এখনো লিখিত কোন অভিযোগ পাননি বলে জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM