ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পাঁচজন একই পরিবারের

অনলাইন ডেস্ক

ফরিদপুরের কানাইপুরে ইউনিক পরিবহনের বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষের ঘটনায় নিহত ১৩ জনের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য বলে জানা গেছে। তাদের বাড়ি আলফাডাঙ্গা উপজেলায়। দুর্ঘটনায় ওই পরিবারের আরও একজন আহত হয়েছেন। তার অবস্থাও শঙ্কাজনক।

- Advertisement -

একই পরিবারের নিহত পাঁচ সদস্য হলেন- আলফাডাঙ্গা এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদের মা, তার বড় মেয়ে, ভাই মিলন, মিলনের স্ত্রী এবং এক সন্তান। তারা পিকআপটিতে ছিলেন। গুরুতর আহত ওই পরিবারের অন্য সদস্যকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

এর আগে মঙ্গলবার সকাল আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরে ইউনিক পরিবহনের বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে ১৩ জন নিহত হয়। আহত হয়েছেন অন্তত পাঁচজন। দুর্ঘটনায় হতাহতদের সবাই জেলার বোয়ালমারী ও আলফাডাঙ্গার বাসিন্দা। তবে সবার নাম পরিচয় এখনো জানা যায়নি।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস কানাইপুরে আসার পর আলফাডাঙ্গা ও বোয়ালমারী থেকে ফরিদপুর শহরের দিকে যাওয়া একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ১৩ জন নিহত হয়।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM