বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

অনলাইন ডেস্ক

দেশের উত্তরের একমাত্র চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। প্রায় এক সপ্তাহ বন্ধ থাকার পর সোমবার (১৫ এপ্রিল) সকাল থেকে বন্দরের কার্যক্রম শুরু হয়েছে। স্বাভাবিক রয়েছে বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার।

- Advertisement -

বন্দরের কার্যক্রম চালুর বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত ই খুদা মিলন।

- Advertisement -google news follower

কুদরত ই খুদা মিলন জানান, গত ৯ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাদেশ, ভুটান, ভারত, নেপালের মধ্যে সকল আমদানি-রপ্তানি কার্যক্রম ৬ দিন বন্ধ রাখা হয়েছিল। আজ সকাল থেকে পুনরায় আমদানি রপ্তানি শুরু হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্টের ওসি অমৃত অধিকারী জানান, পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আমদানি-রপ্তানি ৬ দিন বন্ধ থাকলেও এই চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রীর পারাপার স্বাভাবিক রয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM