রাঙ্গুনিয়াতে চোরাই সিএনজিসহ ২ চোর ধরল চান্দগাঁও পুলিশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লেচু বাগান এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই একটি সিএনজি অটোরিকশাসহ আন্তঃ জেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পুলিশ।

- Advertisement -

সোমবার (২৫ মার্চ) তাদের গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন চান্দগাঁও থানা ওসি জাহেদুল কবির। গ্রেফতারকৃতরা হলেন, লাভলু নাথ (৩২) ও মো. ছালেহ আহাম্মদ (৪৩)।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, মো. ইয়াছিন নামে এক ব্যক্তি বাদি হয়ে থানায় এসে একটি সিএনজি চুরির অভিযোগে মামলা করেন। মামলায় সে উল্লেখ করেন, গত ২১ মার্চ সকাল ৬টার দিকে চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথায় রাস্তার উপর থেকে অজ্ঞাতনামা চোর/চোরেরা (রেজিঃ নং-চট্টগ্রাম-থ-১৩-৭৯৭১) গাড়িটি চুরি করে নিয়ে যায়।

মামলার সূত্র ধরে সোর্সের গোপন তথ্যে রবিবার (২৪ মার্চ) রাঙ্গুনিয়া থানাধীন লেচু বাগান এলাকায় অভিযান চালায় টিম চান্দগাঁও। অভিযানে চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম।

- Advertisement -islamibank

এসময় তাদের হেফাজতে থাকা চোরাই সিএনজিটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার দুজনকে জিজ্ঞাসাবাদ করে চক্রটির অন্য সদস্যদেরও গ্রেফতার করা হবে জানালেন ওসি জাহেদুল কবির।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM