রাঙ্গুনিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে অটো চালকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আব্দুল হান্নান (৩৪) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

- Advertisement -

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত আবদুল হান্নান, চন্দ্রঘোনা বনগ্রাম এলাকার আবদুল মান্নানের ছেলে। আহতরা হলেন- রাউজানের পাহাড়তলী শেখ পাড়া এলাকার তাজ উদ্দিন আহমেদ (৪০), সোস্যাল ইসলামি ব্যাংক ধামাইরহাট উপ-শাখার অফিসার মোফাচ্ছের হোসেন চৌধুরী রায়হান (৩০) ও চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকার বাসিন্দা মো. মিনার (৩২)। এদের মধ্যে মিনারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাছ বহনকারী একটি ট্রাক মরিয়মনগর থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। অন্যদিকে যাত্রী নিয়ে রোয়াজারহাটের দিকে যাচ্ছিলেন সিএনজি অটোরিকশা।

- Advertisement -islamibank

গাড়ি দুটি রাঙ্গুনিয়ার ইছাখালী আপন ক্লাবের সামনে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে অটো চালক ও তিন যাত্রী গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক চালক হান্নানকে মৃত ঘোষণা করেন। বাকীরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM