রাঙ্গুনিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের বার আউলিয়ার ঢালা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেছে আরও দুই আরোহী।

- Advertisement -

শুক্রবার (৮ মার্চ) দিনগত রাত ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম মু. জাহাঙ্গীর আলম (৩৫)। সে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ওয়াজ উদ্দীন সিকদার পাড়া এলাকার বাসিন্দা আবু সৈয়দের ছেলে।

- Advertisement -google news follower

তবে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা গোচরা বাজার এলাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার সুবিধার্থে দীর্ঘদিন ধরে সে ওই এলাকায় বসবাস করতেন বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

জানা গেছে, উন্নয়ন কাজের জন্য জন্য বাঁশ ও লোহার এঙ্গেল দিয়ে বেশ কয়েকদিন ধরে পোমরা ইউনিয়নের বার আউলিয়ার ঢালা এলাকার ওই সড়কটি বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

- Advertisement -islamibank

এদিকে শুক্রবার রাতে দুই বন্ধুকে সাথে নিয়ে বাইকে করে ওই এলাকার একটি ওরশে যায় জাহাঙ্গির। মধ্যরাতে ফেরার পথে ওই সড়কের প্রতিবন্ধকতা খেয়াল না করেই দ্রুত গতির বাইকসহ তারা সেখানে উঠে পড়ে।

এতে লোহার একটি এঙ্গেল জাহাঙ্গিরের গলার নিচে ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে বাকী দুই’বাইক আরোহী ভাগ্যক্রমে বেঁচে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া মডেল থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী। তিনি জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় টিম রাঙ্গুনিয়া।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM