বায়েজিদে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

রোববার (১৭ মার্চ) রাত ৯ টা ২০ মিনিটে বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনী সংলগ্ন জুট মিল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, আহম্মদ নগদ এলাকার মোস্তফা কামাল ছেলে মো. আরিফ হোসেন (৩০), হাজীগঞ্জের কবির হোসেনের ছেলে মো. সাগর (২৪), ছাগলনাইয়া এলাকার মো. ইউনুসের ছেলে মো. সুমন, জৈশইপুর এলাকার মৃত মো. সুলতানের ছেলে মো. কামরিল (২৪)।

র‌্যাব-৭ জানায়,  কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় ধাড়ালো অস্ত্রশস্ত্রে নিয়ে নগরের বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনী জুট মিল এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

র‌্যাব আরো জানায়, আসামিদের দেহ তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে ১টি লোহার ছুরি, ২টি ফোল্ডিং ছুরি এবং ১টি স্টিলের ক্ষুর উদ্ধারসহ  করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামীসহ শহরের বিভিন্ন এলাকায় রাত্রীকালীন সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আসামিগণ ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বায়েজিদ বোস্তামীর আমিন কলোনী জুট মিল এলাকায় একত্রিত হয়েছিল।

তারা সাধারণ মানুষসহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সর্বমোট ৯টি মামলার তথ্য পাওয়া যায়।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM