ঢাকার মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি চট্টগ্রামে গ্রেফতার

অনলাইন ডেস্ক

ঢাকার খিলগাঁও থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো.শাহদাত হোসেন (৩৮)কে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

দন্ডিত হওয়ার প্রায় ১৩ বছর পর মঙ্গলবার (১২ মার্চ) চট্টগ্রাম নগরের বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এলাকা থেকে গ্রেফতার হয় পলাতক এ আসামি।

- Advertisement -google news follower

গ্রেফতার মো. শাহদাত লক্ষীপুর জেলার ধারাপুর এলাকার মৃত নুরুল আমিনের ছেলে।

আজ বুধবার (১৩ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নুরুল আবছার জানান, গ্রেফতার শাহাদাত ঢাকার খিলগাঁও থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

- Advertisement -islamibank

সে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১৩ বছর দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। মঙ্গলবার তার অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানিক দল তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তাকে লক্ষীপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নুরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM