ফরিদপুরে বাস উল্টে ৩ জনের মৃত্যু, আহত ৩০

দেশজুড়ে ডেস্ক :

ফরিদপুরের ভাঙ্গায় বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩০ জন আহত হয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে রাস্তার ওপর ইমরান পরিবহণ নামের একটি বাস উল্টে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫), ও অজ্ঞাত ২ যুবক (৪৮), (৩০)।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটের সময় বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমরান ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১২-৩০২০) নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়।

- Advertisement -islamibank

যার ফলে বাসটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রীরা আটকা পড়ে ঘটনাস্থলে দুইজন নিহত এবং হাসপাতালে নেওয়ার পথে একজন মারা গেছেন। আহত ৩০ জনকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। ।

আহত এক যাত্রী জানায়, মনে হয় গাড়ির ড্রাইভার ঘুমিয়ে পড়েছিল। যে কারণেই হঠাৎ বাউলি দিয়ে রাস্তার ওপর গাড়িটি উল্টে যায়।

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, সড়কের ওপর ইমরান পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন ও ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে আরেকজন মারা যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM