এমএ আজিজে বৃহস্পতিবার জয় বাংলা কনসার্ট

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের স্মরণে চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। ইতিমধ্যে এ আয়োজনের সকল প্রস্তুতি শেষ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (৭ মার্চ) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ কনসার্ট।

- Advertisement -google news follower

এবারের কনসার্টে আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড দল সঙ্গীত পরিবেশন করবে। এছাড়া জনপ্রিয় শিল্পীরাও কনসার্টে গান করবেন। ২০১৫ সাল থেকে ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করে আসছিল বাংলাদেশ আওয়ামী লীগের সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা। করোনা মহামারির কারণে ২০২১ ও ২২ সালে কনসার্ট হয়নি। এবারই প্রথমবারের মতো চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করা হয়েছে।

জয় বাংলা কনসার্টের প্রস্তুতি দেখতে বুধবার বিকালে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী এবং কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান সিআরআই এর ট্রাস্টি নসরুল হামিদ।

- Advertisement -islamibank

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, এই কনসার্ট চট্টগ্রামের তরুণ সমাজকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করতে সহায়তা করবে।

কনসার্ট উপভোগের জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: https://ticket.youngbangla.org/ । এছাড়া আয়োজক ইয়াং বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে কনসার্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.facebook.com/photo?fbid=783320870511963&set=a.49244825626 । অনলাইনে রেজিস্ট্রেশন লিংকে প্রবেশ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্ম-নিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনে নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকেট।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM