৭ মার্চ এম এ আজিজ স্টেডিয়ামে “জয় বাংলা” কনসার্ট উপলক্ষে ট্রাফিক নির্দেশনা

অনলাইন ডেস্ক

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আগামী ৭ মার্চ বৃহস্পতিবার চট্টগ্রাম এম এ আজিজ সেটডিয়ামে অনুষ্ঠিত হবে “জয় বাংলা” কনসার্ট। উক্ত অনুষ্ঠান সুন্দর ও সুশৃঙ্খলভাবে উদযাপনের লক্ষ্যে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগ কর্তৃক বিশেষ ট্রাফিক পুলিশী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উক্ত ট্রাফিক ব্যবস্থাপনায় প্রণীত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

- Advertisement -

আজ ৫ মার্চ মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন এম নাসিরুদ্দিন।

- Advertisement -google news follower

নির্দেশনাগুলো হচ্ছে- স্টেডিয়ামের মুল গেইট থেকে ভিতরে জিমনেসিয়ামের দিকে যানবাহন চলাচল বন্ধ থাকবে। দর্শক/দর্শনার্থীগণ পায়ে হেঁটে প্রবেশ করবেন। ব্যাক্তিগত গাড়িতে আগত দর্শক/দর্শনার্থীবৃন্দ স্টেডিয়ামের যে কোন প্রবেশ গেইটের নিকটস্ত রাস্তা ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করতঃ গাড়ি নির্দিষ্ট পার্কিং-এ প্রেরণ করবেন।

সম্মানিত বিশেষ ও গুরুত্বপূর্ণ অতিথিবৃন্দের গাড়ি এবং বিশেষ স্টিকারযুক্ত গাড়িসমূহ জিমনেসিয়ামের দক্ষিণ পার্শ্বস্ত ভিআইপি গেইট দিয়ে প্রবেশ করতঃ অতিথি নামানোর পর জিমনেসিয়াম মাঠে পার্কিং করবে।

- Advertisement -islamibank

স্টেইজ পারফর্মেন্সে অংশগ্রহণকারী সকল আর্টিস্ট, কলা-কুশলী ও আমন্ত্রিত ব্যান্ড সমূহের সদস্যদের পরিবহণকারী গাড়িসমূহ স্টেইজের পেছনে মহানগর ক্রীড়া সংস্থা ও বিদ্যুৎ অফিস সংলগ্ন গেইট ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করতঃ অফিসার্স ক্লাব ও ক্লাবের পার্শ্ববর্তী গলিতে পার্কিং করবে।

অন্যান্য সম্মানিত দর্শক, অতিথিবৃন্দ ও সরকারী-বেসরকারী দপ্তরসমূহের গাড়ি এবং মিডিয়ার গাড়িসমূহ নিজ নিজ সুবিধা অনুযায়ী প্রবেশ গেইট সমূহের সম্মুখস্ত রাস্তা ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করতঃ জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠ ও সিআরবি’র ভিতরে পার্কিং করবে।

কোন অবস্থাতেই স্টেডিয়ামের চতুর্পার্শ্বস্ত কাজির দেউড়ী- রেডিসন ব্লু -উন্মুক্ত বিশ্ববিদ্যালয়-নেভাল এভিনিউ -কাজির দেউড়ী সড়কে মোটর সাইকেল, কার, জীপ, মাইক্রোবাস কিংবা অন্য কোন প্রকার যানবাহন পার্কিং করে রাখা যাবে না। প্রয়োজন সাপেক্ষে রোড ব্যারিয়ার স্থাপনের মাধ্যমে নেভাল এভিনিউ মোড়, কাজির দেউড়ী মোড়, সিআরবি সাত রাস্তা মোড় ও ইস্পাহানী মোড়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

উক্ত অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের নিমিত্তে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ নগরবাসীসহ ও সংশ্লিষ্ট সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM