রাঙামাটিতে আগুনে দুই ভাইয়ের ৫ বসতঘর পুড়ে ছাই

দেশজুড়ে ডেস্ক :

রাঙামাটি জেলা শহরের রিজার্ভমুখ এলাকায় আগুন লাগার ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে দুই ভাইয়ের মালিকানাধীন ৫টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯ টার দিকে ওই এলাকার বাসিন্দা মো. হেদায়েতুল ইসলাম বাচ্চুর ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের চারটি গাড়ি এসে স্থানীয়দের সহায়তায় বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে বাচ্চু ও মো. সেন্টুর মালিকানাধীন অন্তত ৫টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। আকস্মিক এ আগুনের ঘটনায় নিঃস্ব হয়ে পড়েছে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো।

- Advertisement -islamibank

তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি জানালেন রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সহকারী পরিচালক দিদারুল আলম।

তিনি বলেন, এ ঘটনায় আনুমানিক চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে ক্ষতিগ্রস্থরা দাবি করছে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM