সাতকানিয়ায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মিঠাদিঘী এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পৌণে ৬টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত বাইক আরোহীর নাম বাহার উদ্দিন (৪৮)। তিনি উপজেলার সদর ইউনিয়নের চিববারি এলাকার আলতাফ মিয়ার ছেলে এবং সদ্য নির্বাচিত সাংসদ এম এ মোতালেব এমপির খালাত ভাই বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, বাহার উদ্দিন ছিলেন মিষ্টি ব্যবসায়ী। সে মিষ্টি তৈরি করে উপজেলার বিভিন্ন দোকানে দোকানে বিক্রির উদ্দ্যেশে পৌছে দিতেন।

- Advertisement -islamibank

আজ বৃহস্পতিবার সকালেও পদুয়া থেকে মোটরসাইকেল নিয়ে কেরানীহাট এলাকায় মিষ্টি পৌঁছে দেওয়ার জন্য রওনা হন। পথিমধ্যে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।

তথ্য নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ ইরফান বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে।

পরে লাশটি থানায় নিয়ে আসে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণপূর্বক লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে জানালেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM