রুমায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে যুবক আহত

দেশজুড়ে ডেস্ক :

বান্দরবানের রুমায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে ৩৫ বছর বয়সী এক যুবক আহত হয়েছেন। মঙ্গলনবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে রুমা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড রিঝুক পাড়ায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহত উহ্লা চিং মার্মা ওই এলাকায় বসবাস করেন। তার পিতার নাম মোনাক মার্মা।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, আহত উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রসহ কেএনএফ সদস্যের দেখতে পেয়ে পালিয়ে আসার সময় উহ্লা চিংকে লক্ষ্য করে গুলি ছুড়লে একটি গুলি তার শরীরের পেছন দিকে লেগে গুরুতর আহত হন।

রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈ মং মারমা জানান, কেএনএফ সদস্যরা এর আগে রিজুক পাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় তারা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি।

- Advertisement -islamibank

এছাড়া এই ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে রুমা বাজারে ২ ঘণ্টা যান চলাচল বন্ধ রাখা হয়েছে বলেও জানান তিনি।

রুমা উপজেলা মেডিকেল অফিসার মো. মোস্তফা রুবেল জানান, সকাল সাড়ে ৮টায় গুলিবিদ্ধ এক যুবকে ভর্তি করানো হয়েছিল।

গুলিটি শরীরে ঢুকার চিহ্ন থাকলেও বাহির হওয়ার কোনো চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের মধ্যে রয়ে গেছে। উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজাহান সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে আহতকে কেএনএফ সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM