রুমায় পর্যটকবাহী জিপ খাদে পড়ে নিহত ২, আহত ১০

বান্দরবানের রুমা উপজেলার পর্যটকবাহী একটি জিপ পাহাড়ের খাদে পড়ে ফিরোজা খাতুন (৫০) এবং জয়নব (২৪) নামে দুই নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

- Advertisement -

শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় নিহত দুই পর্যটক নারী মাগুরার বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -google news follower

বান্দররবান জিপ-মাইক্রো বাস মালিক সমিতির লাইনম্যান ফখরুল ইসলাম বলেন, গতকাল ৪৫ জনের একটি পর্যটকের দল বান্দরবান জিপ-মাইক্রোবাস জিপ স্টেশন থেকে ৫টি পর্যটকবাহী গাড়ি কেওক্রাডং ভ্রমণে গিয়ে ফেরার পথে আজ রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় দুইজন নিহত ও ১০ জন গুরুতর আহত হন এবং এই ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক জানান, দুর্ঘটনায় দুইজন নারী পর্যটক নিহত হয়েছেন এবং আহত পর্যটকদের উদ্ধারে পুলিশ, সেনাবাহিনী এবং ফায়ার সার্ভিস টিম কাজ করছে। আহতদের উদ্ধার করে রুমা হাসপাতাল এবং বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM