পণ্যবাহী কাভার্ডভ্যানের তেল চুরি করে খোলা বাজারে বিক্রি করত ওরা

চট্টগ্রামের পটিয়ায় দীর্ঘদিন ধরে পণ্যবাহী কাভার্ডভ্যান হতে তেল চুরি করে খোলা বাজারে বিক্রি করে আসছে সংঘবদ্ধ তেল চোরাকারবারি চক্র।

- Advertisement -

সোর্সের মাধ্যমে এমন খবর পৌছে যায় থানা পুলিশের কাছে। তথ্যমতে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) উপজেলার কুসুমপুরা ইউনিয়নের থানামহিরা এলাকার মাসুদের খোলা তেলের দোকানে হানা দেয় পটিয়া থানা পুলিশ।

- Advertisement -google news follower

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদ (৩০) নামে একজন পালিয়ে গেলেও চোরাই তেল ক্রয় বিক্রয় করার সময় হাতেনাতে আটক হয় চোরাকারবারি চক্রের ৩ সদস্য। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ১ হাজার ২শ ৬০ লিটার চোরাই তেল।

আটককৃতরা হলেন, মো. ফারুক (৪৬), মো. ইমন (২৬), মো. নাহিদুল ইসলাম (২০)। ফারুক ও ইমন উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাচুরিয়া বনফুল কোম্পানী লিঃ এর মালিকানাধীন কার্ভাড ভ্যানের চালক ও হেলপার।

- Advertisement -islamibank

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসবাদে এ তিন কারবারি পুলিশকে জানান, ফারুক ও ইমন কোম্পানীর অগোচরে ২০ লিটার ডিজেল তেল চুরি করে মাসুদ ও নাহিদুল ইসলামের কাছে বিক্রয় করে।

এভাবে অন্যান্য কাভার্ডভ্যান ও বিভিন্ন গাড়ি হতে চোরাইকৃত ডিজেল তেল কমদামে কিনে ক্রয় করে খোলা বাজারে বেশিদামে করে বিক্রি করে থাকে।

এসব তথ্য নিশ্চিত করে পটিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, বৃহস্পতিবার ভোরে বিশেষ অভিযান চালিয়ে তেল চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের পর তিনজনকে আদালতে পাঠানো হয়েছে জানালেন ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM