বঙ্গবন্ধু টানেলে চার কার-মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ৫

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতরে প্রাইভেট কার-মাইক্রোবাসসহ চার গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন পাঁচজন। এছাড়া টানেলের দেয়ালের ডেকোরেশন বোর্ড ও অগ্নিনির্বাপণ সরঞ্জাম ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Advertisement -

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে টানেলের ভেতরে একে একে চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে বলে পুলিশ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে।

- Advertisement -google news follower

জানা গেছে, সন্ধ্যায় নগরীর পতেঙ্গা থেকে একটি মাইক্রোবাস টানেলের ভেতর দিয়ে আনোয়ারার দিকে যাচ্ছিল। পেছন থেকে একটি প্রাইভেট কার ওই মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে পেছনে থাকা আরও একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে সেটি এবং আরেকটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে টানেলের দেয়ালে আঘাত করে। এতে টানেলের টিউবের ডেকোরেশন বোর্ড ভেঙে যায় এবং অগ্নিনির্বাপণ সরঞ্জাম ক্ষতিগ্রস্ত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী তানভীর রিফা বলেন, ‘আমরা দুর্ঘটনার পর চারটি গাড়ি জব্দ করেছি।’

- Advertisement -islamibank

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। দুর্ঘটনার পর টানেলের নিরাপত্তাকর্মী ও নৌবাহিনীর সদস্যরা আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। টানেল কর্তৃপক্ষ নিজেরাই দুর্ঘটনাকবলিত গাড়িগুলো হেফাজতে নিয়েছে। আমাদের কাছে লিখিত কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM