সীতাকুণ্ডে দুর্ঘটনার কবলে কর্ণফুলী এক্সপ্রেস

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকায় চাকা লাইনচ্যুত হয়ে দুর্ঘটনার কবলে পড়েছে চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস।

- Advertisement -

আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফৌজদারহাট স্টেশনের পর ক্যাডেট কলেজের লেভেল ক্রসিং পার হওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

এতে কর্ণফুলী এক্সপ্রেসের লোকোমাস্টার মোহাম্মদ আলী ও সহকারী লোকোমাস্টার নজরুল ইসলাম ও অপর এক ইঞ্জিনে থাকা লোকোমাস্টার সবুজ চৌধুরীসহ বেশ কয়েকজন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে সবুজকে এ কে খান আল-আমীন হাসপাতালে এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে দুর্ঘটনার পর চট্টগ্রামমুখী ট্রেন চলাচল সাময়িক বন্ধ রয়েছে।

- Advertisement -islamibank

একই ট্রেনের যাত্রী ছিলেন সীতাকুণ্ড রেলওয়ে স্টেশন মাস্টার নিজাম উদ্দিন। তিনি দুর্ঘটনার খবর নিশ্চিত করলেও এ ঘটনায় হতাহতের বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি।

তবে রেলওয়ের এক কর্মকর্তা জানান, ফৌজদারহাট স্টেশন হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল কর্ণফুলী এক্সপ্রেস। অন্যদিকে একই লাইনে একটি সান্টিং ইঞ্জিন সিজিপিওয়াই ইয়ার্ডে নেওয়া হচ্ছিল।

এসময় সানটিং ইঞ্জিনের সঙ্গে কর্ণফুলী এক্সপ্রেসের সংঘর্ষের ঘটনা ঘটে। লাইনচ্যুত হয়ে যায় কর্ণফুলী এক্সপ্রেসের দুই চাকা। এতে দুই ইঞ্জিনের চালক ও এক সহকারিসহ বহু যাত্রী আহত হয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM