সীতাকুণ্ডে এক রাতেই ৩ বাড়িতে ডাকাতি

সীতাকুণ্ডে এক রাতেই তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার দারোগারহাট গ্রামে সিরিয়াল ডাকাতির এ ঘটনা ঘটে।

- Advertisement -

এসময় ৭-৮ জনের ডাকাতদল দুই গ্রামের তিনটি বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়। লুট করে নেয় নগদ টাকা-স্বর্নালঙ্কার।

- Advertisement -google news follower

জানা গেছে, উত্তর ফেদাইনগর এলাকার বাসিন্দা একুশে টেলিভিশনের ডেপুটি নিউজ এডিটর হাসান ফেরদৌসের বাড়ির দরজার তালা ভেঙে ঢুকে তত্ত্বাবধায়ক মো. রফিক মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে ডাকাত দল। তারা ঘরের আলমারি খুলে লুটপাট চালায়।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস বলেন, বাড়ির কেয়ারটেকারকে মারধর করে তারা বাড়িতে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যরা বাড়ির আলমিরাসহ আসবাব ভাঙচুর করে। মোবাইল ও নগদ টাকাও নিয়ে গেছে ডাকাতরা।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, ডাকাত দলটি তাদের গ্রামের আরো দুই বাড়িতে হানা দিয়ে ব্যাপক লুটপাট করে। গ্রামের মো. নাদেরুজ্জামান ও আমানুল্লাহ বাড়িতে হানা দিয়ে পরিবারের সদস্যদের জিন্মি করে আলমিরা ভেঙে নগদ টাকাসহ-স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে তারা।

এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটে আটকে পড়া গাড়িতেও হামলা চালায় এই ডাকাত দল।

এবিষয়ে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। ভুক্তভোগীরা মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM