চেলসির জালে লিভারপুলের একহালি

হাইভোল্টেজ ম্যাচে চেলসিকে উড়িয়ে দিয়েছে লিভারপুল। বুধবার (৩১ জানুয়ারি) ঘরের মাঠ অ্যানফিল্ডে লিগ ম্যাচে ৪-১ গোলে জিতেছে লিভারপুল

- Advertisement -

স্বাগতিকদের হয়ে একটি করে গোল করেন দিয়াগো জোতা, কনর ব্র্যাডলি, দমিনিক সোবোসলাই ও লুইস দিয়াস। চেলসির একমাত্র গোলটি করেন ক্রিস্টোফার এনকুনকু।

- Advertisement -google news follower

পুরো ম্যাচে আক্রমণের ঝড় তোলে লিভারপুল। অলরেডসদের ২৮ শটের বিপরীতে চেলসি করতে পেরেছে মাত্র ৪টি। এতেই বুঝা যায় ম্যাচে কতটা আধিপত্য বিস্তার করে খেলেছে য়্যুর্গেন ক্লপের শিষ্যরা। এ জয়ের ফলে প্রিমিয়ার লিগের শীর্ষে অবস্থান সুসংহত করল লিভারপুল।

মৌসুম শেষে ক্লপের লিভারপুলের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেয়ার পর প্রিমিয়ার লিগে প্রথমবার মাঠ নামে লিভারপুল। ম্যাচের প্রথমার্ধে দুই গোল পায় স্বাগতিকরা। ম্যাচের ২৩তম মিনিটে কনর ব্র্যাডলির অ্যাসিস্টে দলের হয়ে প্রথম গোল করেন দিয়াগো জোতা।

- Advertisement -islamibank

প্রথম গোল পেয়েও আরও মরিয়া হয়ে ওঠে লিভারপুল। তার ফল ধরা দেয় ৩৯তম মিনিটে। লুইস দিয়াসের অ্যাসিস্ট থেকে এবার দলের লিড দ্বিগুন করেন কনর ব্র্যাডলি। বিরতির আগেই লিড ৩-০ হতো যদি না ডারউইন নুনেস পেনাল্টি মিস না করতেন। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে উঠে চেলসি। কিন্তু উল্টো ম্যাচের ৬৫তম মিনিটে তৃতীয় গোল খেয়ে বসে ব্লুজরা। এবার কনর ব্র্যাডলির অ্যাসিস্ট থেকে গোল করেন দমিনিক সোবোসলাই।

তৃতীয় গোল খাওয়ার ৬ষ্ঠ মিনিটের দলের হয়ে একমাত্র গোলটি করেন চেলসির ক্রিস্টোফার এনকুকু। আর ম্যাচে ৭৯তম মিনিটে চেলসির কফিনে শেষ পেরেক ঠুকেন লুইস দিয়াস।

প্রিমিয়ার লিগে এই দুই দলের মুখোমুখি টানা পাঁচ ম্যাচ ড্রয়ের পর অবশেষে জিতল কোনো দল।এই জয়ে জার্মান কোচ ক্লপ ৩১৮তম ম্যাচে জয়ের ডাবল সেঞ্চুরি স্পর্শ করেন।

তার চেয়ে কম ম্যাচে প্রিমিয়ার লিগে ২০০তম জয়ের স্বাদ পেয়েছেন কেবল ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। তিনি মাত্র ২৬৯ ম্যাচ এ কৃতিত্ব অর্জন করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM