সাতে পাকে বাঁধা পড়লেন অভিনেতা সত্যম ভট্টাচার্য

টলিপাড়ায় কয়েক মাস ধরেই একের পর এক বিয়ের সানাই বাজছে। পরমব্রত-পিয়া থেকে শুরু করে সৌরভ-দর্শনার বিয়ে সমপ্রতি শেষ হয়েছে।

- Advertisement -

নতুন বছর শুরুতে আবারো বিয়ের আয়োজন। চারহাত এক হল বল্লভপুর রূকথা খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য ও শাশ্বতী সিংহের। সোমবারই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা। তাঁর দীর্ঘদিনের বান্ধবী শাশ্বতী সিংহের সঙ্গে আজীবন পথ চলার শপথ নিলেন সত্যম।

- Advertisement -google news follower

বিয়ের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সত্যম। আর সেখানে ইন্ডাস্ট্রির লোকেরা শুভেচ্ছা পাঠাতে শুরু করে দিয়েছেন।

বাঙালি বিয়ের সব রীতি-রেওয়াজ মেনেই বিয়ে করেছেন সত্যম। শাশ্বতী এদিন লাল বেনারসী ও সোনার গয়নায় সেজেছিলেন। অপরদিকে লাল পাড় সাদা ধুতি এবং লাল রঙের পাঞ্জাবিতে সেজে ছিলেন সত্যম। সঙ্গে নিয়েছিলেন নকশা কাটা সাদা কাশ্মীরি শাল।

- Advertisement -islamibank

মালা বদল থেকে সিঁদুর দান সবটাই হল একেবারে নিয়ম মেনে। বিয়ের সকালে তাঁদের গায়ে হলুদের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়।

দু’জনই ‘হিপোক্রিটস’ নাট্যদলের সদস্য। পাশাপাশি সিনেমা ও ওয়েব সিরিজেও নিয়মিত অভিনয় করেন। এর মধ্যে ২০২২ সালে ‘বল্লভপুরের রূপকথা’ সিনেমায় প্রধান চরিত্রে দেখা যায় তাকে। এরপর আর ফিরে তাকাতে হয়নি সত্যমকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM