পাটুরিয়ায় ফেরিডুবি: আরও ৪ জন উদ্ধার

মানিকগঞ্জের পাটুরিয়ার ৫ নং ফেরিঘাটে রজনীগন্ধ্যা নামে একটি ফেরি ডুবে যাওয়ার ঘটনায় আরও ৪ জনকে উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত ১০ জনকে উদ্ধার করা হলো।

- Advertisement -

বুধবার (১৭ জানুয়ারি) বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়ার পর ফেরিতে থাকা কয়েকজন সাঁতরিয়ে পাশে থাকা ট্রলারে উঠলেও এখন কতজন নিখোঁজ রয়েছে তা এখনো জানা যায়নি। ফেরি উদ্ধারে ঘটনাস্থলে পৌছেছে উদ্ধারকারী জাহাজ হামজা।

- Advertisement -google news follower

পাশাপাশি সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ডুবুরি ইউনিট উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের ডিজিএম খালেদ নেওয়াজ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, আজ সকালে পাটুরিয়া ৫ নং ঘাটের কাছে বাল্কহেডের ধাক্কায় রজনীগন্ধা নামে একটি ইউটিলিটি ফেরি ডুবে গেছে। ফেরিতে ৭টি ছোটো ট্রাক ও ২টি বড় ট্রাক ছিল।

তিনি আরও বলেন, ঘনকুয়াশার কারণে মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাত ২টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-কাজীরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

সকাল পৌনে ৯টার দিকে পদ্মায় কুয়াশার ঘনত্ব কমে এলে পুনরায় এই নৌপথে ফেরি চলাচল শুরু হয়।

এমন অবস্থায় পাটুরিরা ৫নং ঘাটের কাছাকাছি অবস্থানে থাকা ফেরি রজনীগন্ধা পদ্মা নদীতে ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, যখন ফেরিটি ডুবে যায় তখন ফেরি থেকে অনেক আহাজারি ও যাত্রীদের চিৎকার শোনা যায়। এ সময় সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কয়েকজন জানান, ডুবে যাওয়া ফেরিতে থাকা বেশ কয়েকটি ট্রাক ভেসে যাচ্ছে। বর্তমানে ফেরিটিকে টাক বোট দিয়ে ভাসিয়ে রাখার চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM