আমরাই কিংবদন্তী ফাউন্ডেশনের কম্বল পেল অসহায়-দরিদ্ররা

কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নস্থ খামার রসুলপুর গ্রামে শীতেকাতর ৮ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ‘আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন”।

- Advertisement -

শনিবার (১৩ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী এ শীতবস্ত্র বিতরণ করেন এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ এর সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ‘আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন।

- Advertisement -google news follower

নিজেদের ব্যাচের পিছিয়ে পড়া সদস্য ছাড়াও সমাজের অবহেলিত মানুষগুলোর জন্য কাজ করাই ফাউন্ডেশন এর অন্যতম লক্ষ্যগুলোর একটি।

সংগঠনের কর্মীরা জানায়, দুধকুমর নদী সংলগ্ন চরাঞ্চলের অসহায় মানুষগুলোর মাঝে প্রচন্ড শীতের এই সময়ে কিছুটা উষ্ণতা দিতেই এই ছোট্ট প্রয়াস নেওয়া হয়েছে। শীতবস্ত্র বিতরণ “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এর একটি ধারাবাহিক কার্যক্রম।আমরাই কিংবদন্তী, ফাউন্ডেশন, কম্বল,অসহায়,দরিদ্র

- Advertisement -islamibank

আয়োজনটি সুন্দর ভাবে সম্পন্ন করতে সংগঠনের স্থানীয় স্বেচ্ছাসেবী সদস্যরা আগেই প্রত্যন্ত গ্রামগুলো পরিদর্শন করেন এবং অসহায় মানুষগুলোর মাঝে টোকেন বিতরণ করেন। আজ সুশৃঙ্খল ভাবে টোকেন অনুযায়ী শীতবস্ত্র বিতরণ প্রক্রিয়া সম্পন্ন হয়।

উল্লেখিত এই বিতরণ কাজে আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এর স্থানীয় স্বেচ্ছাসেবীদের পাশাপাশি ঢাকা, দিনাজপুর ও গাইবান্ধার স্বেচ্ছাসেবীরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

উল্লেখ্য যে “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানী ও ফার্মসমূহের পরিদপ্তর হতে নিবন্ধিত হয়। এর আগে ফেসবুক ভিত্তিক গ্রুপ “এস এস সি ২০০০ ও এইচ এস সি ২০০২ (আমরাই কিংবদন্তী)” ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্য সংখ্যা প্রায় ৫০ হাজার।

এই ফাউন্ডেশন ও গ্রুপটির এর আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছিল।

তারমধ্যে অন্যতম হচ্ছে দেশজুড়ে কোভিড-১৯ কালীন বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, পরিচ্ছন্নতা ও জনসচেতনতা কার্যক্রম, প্রতিবন্ধী শিশুদের সহায়তা কার্যক্রম, বিনামূল্যে হেলথ ক্যাম্প ও ওষুধ সরবরাহ, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ ও খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ এবং রক্তদান কর্মসূচীসহ বিবিধ কার্যক্রম।

ধারাবাহিক ভাবে গ্রুপের পিছিয়ে পড়া সদস্যসহ দেশের প্রতিটি অঞ্চলের অসহায় মানুষদের পাশে চিকিৎসা সেবাসহ সকল মৌলিক সেবা পৌঁছে দিতে পরিকল্পনা করছে এই গ্রুপের সদস্যরা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM