সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালকের মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড কুমিরা ঘাটঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একইমুখী অপর গাড়িতে ধাক্কা দিয়ে মারা গেছেন ট্রাক চালক।

- Advertisement -

আজ শনিবার ভোর সোয়া ৫টার দিকে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম মো. শাহীন মোল্লা (৩২)। সে মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন নিহালপুর গ্রামের মো. হারুনের ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা মানিকগঞ্জ থেকে প্লাস্টিকের বেতবাহী একটি ট্রাক চট্টগ্রামে আসছিলেন। ট্রাকটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ঘাটঘর এলাকা অতিক্রম করার সময় সামনে থাকা একইমুখী অপর একটি গাড়ির পেছনে ধাক্কা দেয়।

এতে ট্রাক চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন জানালেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্মকর্তা ডা. নুর উদ্দির রাশেদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বার আউলিয়া থানার ওসি খোকন চন্দ্র ঘোষ জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM