সীতাকুণ্ডে বাসের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধের

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় মারা গেছেন ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ।

- Advertisement -

আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকাল পৌনে চারটার সময় উপজেলার কুমিরা সুলতানা মন্দির এলাকায় রাস্তা পার হতে গেলে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত ওই বৃদ্ধের নাম শংকর ত্রিপুরা। তিনি ওই এলাকার পাহাড়ি ত্রিপুরা পাড়ার মৃত মনকরাই ত্রিপুরার ছেলে।

জানা যায়, নিহত শংকর ত্রিপুরা প্রতিদিনের মতো প্রার্থণার উদ্দ্যেশে সুলতানা মন্দির এলাকার একটি মন্দিরে যান। জিপিএইচ ইস্পাত কারখানার সামনে পায়ে হেটে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকামূখী একটি স্টার লাইন বাস তাকে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় ইউপি সদস্য মো. সালাউদ্দিন তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ত্রিপুরা সর্দার শংকর মারা যাওয়ার খবরে পাহাড় থেকে শতাধিক ত্রিপুরা অধিবাসী মহাসড়কে এসে স্টার লাইনের সব বাস আটক করে বিক্ষোভ শুরু করে।

খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ ঘটনাস্থলে হাজির হয়ে গাড়ির মালিক পক্ষের সাথে সমোঝোতার আশ্বাস দিলে ত্রিপুরা জনগোষ্ঠীর সড়ক থেকে সরে পড়েন।

ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, স্টার লাইনের একটি বাসের ধাক্কায় এক ত্রিপুরা ব্যক্তি নিহত হয়। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM