বাঁশখালীর পৌর কাউন্সিলর গফুরের ৩ বছরের সাজা

চট্টগ্রামের বাঁশখালীতে ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়ার চেষ্টার অভিযোগে পৌরসভা আওয়ামী লীগ নেতা ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফুর (৩৯)’কে তিন বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

রোববার (৭ জানুয়ারি) দুপুরে ভোটগ্রহণ কালীন সময়ে দক্ষিণ জলদী আস্করিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র বন্ধ করার চেষ্টায় (The Representation of the people order) জনপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর ৮১ অনুচ্ছেদ আইন অনুযায়ী গফুরের তিন বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

সাজার আদেশ দেন নির্বাচনী এলাকায় দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খাইরুল ইসলাম চৌধুরী।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, ‘ভোট গ্রহণকালীন সময়ে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফুর ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়ার চেষ্টা করেন। এ সময় তিনি পুলিশের সাথে ঐদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। এসবের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, ‘অভিযোগ প্রমাণিত হওয়ায় নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের যৌথ বেঞ্চ তাকে ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM