শেখ হাসিনা কোনো স্যাংশনের তোয়াক্কা করে না: কাদের

শেখ হাসিনা কোনো স্যাংশনের তোয়াক্কা করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

- Advertisement -

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে চিরতরে লালকার্ড দেখাতে হবে। তারা এখন আটলান্টিকের পাড় থেকে স্যাংশন আসার অপেক্ষায় আছে। কিন্তু শেখ হাসিনা কোনো স্যাংশনের তোয়াক্কা করে না।

- Advertisement -google news follower

ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত সমাবেশ তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, টেমস নদীর ওপার থেকে নির্দেশ দিয়েছে বোমা মেরে আতঙ্ক সৃষ্টি করবে। বিএনপি হচ্ছে ভুয়া। ওদের আন্দোলন ভুয়া। এক দফা ভুয়া, ৩২ দল ভুয়া। এখন কি করে? হরতাল, অবরোধ দিচ্ছে। অবরোধ ভুয়া। কিছুই মানে না পাবলিক।

- Advertisement -islamibank

ছাত্র রাজনীতিকে সাধারণ ছাত্রদের জন্য আকর্ষণীয় করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, স্মার্ট মানে ভাষণ দেয়া নয়। মানুষের মনের ভাষা বুঝতে হবে। এই দেশ ভাল লোকদের হাতে থাকলে উন্নয়ন হবে। আর ভাল লোক না এলে রাজনীতি মূল্যহীন। তাই রাজনীতিতে মেধাবীদের আসতে হবে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলের, তাদের রুটিন লাইফ লিড করতে হবে। নেতা হতে হলে নেতৃত্বের গুণাবলী অর্জন করতে হবে। পড়াশোনাও করতে হবে।

নতুন ভোটারের জন্য আওয়ামী লীগের ইশতেহার নিউ জেনারেশন, স্মার্ট সিটিজেন বলে উল্লেখ করে প্রতি বছর ২০ লাখ করে ১ কোটি বেকার যুবকের কর্মসংস্থান হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM