ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় সংগীতশিল্পী লরার মৃত্যু

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মার্কিন মিউজিক ব্যান্ড ‘ডিক্সি চিক্স’-এর প্রতিষ্ঠাতা ও সদস্য সংগীতশিল্পী লরা লিঞ্চ।

- Advertisement -

শুক্রবার (২২ ডিসেম্বর) মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে তার গাড়িতে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে মৃত্যু হয় কণ্ঠশিল্পীর। তার বয়স হয়েছিল ৬৫ বছর। খবর বিবিসি।

- Advertisement -google news follower

টেক্সাসের জননিরাপত্তা বিভাগ জানিয়েছে, শুক্রবার এল পাসো শহরের কাছে দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়। এতে মৃত্যু হয় লরা লিঞ্চের। এই তারকার মৃত্যুতে ব্যান্ডের বর্তমান সদস্যরা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শোক প্রকাশ করেছেন।

তারা লিখেছেন, গান-বাজনা, হাসাহাসি ও একসঙ্গে ভ্রমণের মাধ্যমে আমাদের অন্তরে বিশেষ জায়গায় রেখেছি। লরা লিঞ্চ উজ্জ্বল নক্ষত্র ছিলেন। তিনি আমাদের ব্যান্ডের শুরুর দিনগুলোয় স্ফুলিঙ্গ দিয়েছেন।

- Advertisement -islamibank

১৯৯০ সালে লরা লিঞ্চ রবিন লিন ম্যাসি, মার্টি এরউইন ও অ্যামিলি এরউইনের সঙ্গে ‘ডিক্সি চিক্স’ ব্যান্ড প্রতিষ্ঠা করেন। ১৯৯৩ সালে ব্যান্ড ছাড়ার আগে তিনটি অ্যালবাম রেকর্ড করেছিলেন এই গায়িকা।

দল থেকে চলে যাওয়ার পর ‘ডিক্সি চিক্স’ ব্যান্ড ১৯৯৮ সালে ‘ওয়াইড ওপেন স্পেস’ অ্যালবাম প্রকাশের মাধ্যমে আন্তর্জাতিক সাফল্য অর্জন করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM